Tuesday, November 15, 2016

নরসিংদীতে টেঁটাযুদ্ধে নিহত ৩, ওসিসহ আহত ৩০


আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নরসিংদীর রায়পুরার চরাঞ্চল নীলক্ষায় দুই দল গ্রামবাসীর মধ্যে টেঁটাযুদ্ধের ঘটনা ঘটেছে। এ সময় তিনজন নিহত হয়েছেন।
সেই সঙ্গে পুলিশ ও দুই দল গ্রামবাসীর ত্রিমুখী সংঘর্ষে রায়পুরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা, তিন এসআই ও দুই কনস্টেবলসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। এঘটনায় আটক করা হয়েছে ১৩ টেটাঁবাজকে।
সোমবার দুপুরে জেলার রায়পুরা উপজেলার নিলক্ষায় এই ঘটনা ঘটে। নিহতরা হলেন, মোমেন মিয়া, মানিক মিয়া ও খোকন সরকার
পুলিশ ও এলাকাবাসী জানায়, এলাকার আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হক ও বর্তমান চেয়ারম্যান তাজুল সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এরই জের ধরে শনিবার থেকে আজ সোমবার ৩দিন যাবৎ এই সংঘর্ষ চলছে। আজ সকালে উভয় পক্ষ আবার সংঘর্ষে জড়িয়ে পড়লে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে চেষ্টা চালায়।
পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে পুলিশ ফাঁকা গুলি ছুড়ে। এসময় পুলিশের উপর ককটেল ও টেটা নিক্ষেপ করে হামলা চালায় গ্রামবাসীরা। এতে ককটেলের স্প্রিন্টারে আহত হয় রায়পুরা থানার ওসি আজহার উদ্দিন। এই হামলায় ককটেল ও টেটার আঘাতে ৩জন এসআই ও ২জন কনস্টেবল আহত হয়েছে। থেমে থেমে চলছে সংঘর্ষ।
পুলিশ জানায়, আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও বি-বাড়িয়া জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ১৩ জন টেঁটাবাজকে আটক করা হয়েছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানায় পুলিশ।

No comments:

Post a Comment