Monday, November 7, 2016

রাজবাড়ীকে মাদক, জুয়া ও সন্ত্রাস মুক্ত হিসাবে গড়ে তোলা হবে: পুলিশ সুপার

রাজবাড়ীকে মাদক, জুয়া ও সন্ত্রাস মুক্ত হিসাবে গড়ে তোলা হবে: পুলিশ সুপার



মাদক, জুয়া, সন্ত্রাস ও বাল্যবিবাহ মুক্ত জেলা হিসাবে গড়ে তলা হবে রাজবাড়ীকে নবাগত পুলিশ সুপার সালমা বেগম,পিপিএম-সেবা। আজ দুপুরে রাজবাড়ীতে কর্মরত ইলেকট্রনিক, প্রিন্ট ও অন-লাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন পুলিশ সুপার।
তিনি আরো বলেন, রাজবাড়ীতে কোন চরমপন্থীদের যায়গা হবে যদি কেউ থেকে থাকে তাদের ভালো হয়ে যেতে হবে।
পুলিশ সুপার বলেন, বর্তমান সরকার দেশকে একটি ডিজিটাল বাংলাদেশ হিসাবে গড়ে তুলতে সমাজ থেকে মাদক,জুয়া সন্ত্রাস ও চাঁদাবাজদের চির তরে শেষ করার জনে কাজ করে যাচ্ছে। আমি সেই কাজকে সামনে এগিয়ে নিতেই এসেছি রাজবাড়ীতে।
পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি খাঁন মো: জহুরুল হক ও সাধারণ সম্পাদক এবং দৈনিক মাতৃকন্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, দৈনিক কালের কণ্ঠ পত্রিকার প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন প্রমুখ।
সভায় অন্যান্যের মধ্যে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম, সদর থানার ওসি মোঃ আবুল বাশার মিয়া, ডি.আই.ওয়ান মোঃ জহুরুল ইসলাম, জেলায় কর্মরত ইলেকট্রনিক, প্রিন্ট ও অন-লাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার সালমা বেগম সাংবাদিকদের কাছে জেলার মাদক,আইন-শৃংখলা ও অন্যান্য বিষয়ে প্রতিরোধ গড়ে তোলার ক্ষেত্রে সম্মিলিত ভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
উল্লেখ্য, পুলিশ সুপার হিসেবে সালমা বেগম পিপিএম-সেবা রাজবাড়ীতে যোগদান করেন ০৬ নভেম্বর রবিবার। এর আগে তিনি মাগুরার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেন।

No comments:

Post a Comment